• Breaking News

    চলচ্চিত্র অভিনেতা মনোয়ার হোসেন ডিপজল নানা হচ্ছেন

    নানা হচ্ছেন ডিপজল


    চলচ্চিত্র অভিনেতা ও প্রযোজক মনোয়ার হোসেন ডিপজল নানা হচ্ছেন। তার কন্যা ওলিজা মনোয়ার মা হতে চলেছেন। রোববার (১০ নভেম্বর) দুপুরে তিনি নিজেই ফেসবুকে দেয়া এক পোস্টে এখবর জানিয়েছেন।

    গত বছরের মাঝামাঝি সময় ব্যবসায়ী অর্পণের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন ওলিজা। অর্পন-ওলিজার এটি প্রথম সন্তান। স্বামী অর্পণের সঙ্গে তোলা বেশকিছু স্থিরচিত্র আজ রবিবার দুপুরে ওলিজা ফেসবুকে পোস্ট করেন। ছবিতে ওলিজার বেবি বাম্প দেখা যাচ্ছে। ক্যাপশনে লিখেছেন—‘আলহামদুলিল্লাহ ফর এভরিথিং’।


    পারিবারিক সূত্রে জানা গছে, নানা হওয়ার খবরে ভীষণ খুশী দাপুটে অভিনেতা ডিপজল। তিনি বলেন, ওলিজা আমার খুব আদরের মেয়ে। বিবাহিত জীবনে সে সুখী। এবার তার ঘরে নতুন অতিথি আসছে। সে আমারও কাঙ্ক্ষিত অতিথি। সবার কাছে তাদের জন্য দোয়া চাই।

    ওলিজা মনোয়ার লন্ডনে বিজনেস স্টাডিজ নিয়ে পড়াশোনার পাশাপাশি ফিল্ম অ্যান্ড মিডিয়া এবং মেকআপ নিয়ে পড়াশোনা করেছেন। সেখানে একটি সরকারি কলেজে ফিল্ম অ্যান্ড মিডিয়ার উপর শিক্ষকতাও করছেন তিনি।

    মেকআপম্যান হিসেবে কাজ করার সৌভাগ্য হয়েছে বিশ্বখ্যাত নির্মাতাদের সিনেমায়। টিভি মেকআপ, ফিল্ম মেকআপ, থিয়েটার মোকআপসহ সবগুলো মেকআপে পারদর্শী ওলিজা। ‘মেঘলা’ নামে একটি হরর সিনেমা পরিচালনা করেছেন তিনি।