• Breaking News

    জামাকাপড় পরলে এলার্জি হয় : রাখি

    Rakhi Sawant
    রাখি সাওয়ান্ত


    রাখি সাওয়ান্ত। বলিউডের আলোচিত এক অভিনেত্রীর নাম। নানা কাণ্ড নিয়ে খবরের শিরোনামে থাকেন তিনি। মিটু আন্দোলনের সময়ও মিডিয়া উত্তাল করে রাখেন তিনি। সম্প্রতি তার টপলেস ভিডিও ঝড় তুলেছিল নেট দুনিয়ায়।


    সোস্যাল মিডিয়ায় পোস্ট করা সেই ভিডিওতে দেখা যায়, খাটে শুধুমাত্র একটি চাদড় গায়ে জড়িয়ে শুয়ে রীতেশকে গান গেয়ে গেয়ে ডাকছেন রাখী। কখনও গাইছেন ‘চিঠি না কোই সন্দেশ’ কখনও ‘যব তুম চাহো’, কখনও বা ‘দিল উসে দো জো জান দে দে’।

    সোশ্যাল মিডিয়ায় পোস্ট করা ভিডিওটিতে সমালোচনার ঝড় বয়ে যায়। নেটিজেনদের প্রশ্ন, এ কী করছেন রাখী?

    উত্তরে স্বভাবসুলভ ‘কুল অ্যান্ড কাম কন্ট্রোভার্সি কুইন’ বলেন, এত বাড়াবাড়ি করার কী আছে? আমি জানি, আমি কী করেছি। আমার কোনও সমস্যা নেই, আমার স্বামীরও নেই। আমার স্বীকার করতে কোনও দ্বিধা নেই যে জামাকাপড় পরলে এলার্জি হয়।

    তিনি আরও জানান, আমার শ্বশুর-শাশুড়ি যথেষ্ট প্রগতিশীল। তারাও এতে আপত্তি করেন না।

    এর আগে খামখেয়ালি এক পোশাক পরে রাখি সাওয়ান্ত হাজির হয়েছিলেন ‘ছপ্পন ছুরি’ নামের একটি গানের লঞ্চ অনুষ্ঠানে। পোশাকটি এমন ছিল, তার শরীরের সব কিছুই দেখা যাচ্ছিল। এমন পোশাক পরা না পরা সমান। যখন অনুষ্ঠানের লাইট তার ওপর পড়ছিল, তখন জ্বলে উঠছিল গায়ের হিরেগুলো। সেই সময় লজ্জায় পড়েন রাখি। এমন পোশাক পরার জন্য স্বামীর কাছে ক্ষমাও চান।